• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন |
  • English Version

নকলায় নবাগত ইউএনও’র সাথে প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

নকলায় নবাগত ইউএনও’র সাথে প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

নকলা (শেরপুর) প্রতিনিধি:

শেরপুরের নকলায় নবাগত উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া উম্মুল বানিন-এঁর সাথে নকলা প্রেসক্লাবের নেতৃবৃন্দরা সৌজন্য সাক্ষাৎ করেছেন। সাক্ষাৎ কালে নতুন ইউএনও-কে অভিনন্দন ও শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়। বুধবার (৭ জুন) বিকেলে উপজেলা নির্বাহী অফিসার-এঁর কার্যালয়ে গিয়ে তাঁরা সৌজন্য সাক্ষাৎ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন।

নবাগত উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া উম্মুল বানিন-এঁর সাথে সাক্ষাৎকালে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিহাবুল আরিফ, প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো. নূর হোসেন, দপ্তর সম্পাদক মো. সেলিম রেজা, প্রচার সম্পাদক নাহিদুল ইসলাম রিজন, অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল-আমিন, নির্বাহী পরিষদের সদস্য আব্দুর রফিক, মোশাররফ হোসেন শ্যামল ও রেজাউল হাসান সাফিতসহ অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্য সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

নবাগত উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া উম্মুল বানিন সোমবার (৫ মে) পূর্বাহ্নে নতুন কর্মস্থল নকলা উপজেলায় কাজে যোগদান করেন। কাজে যোগদানের পরে উপজেলার সরকারি-বেসকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ইউএনও’র বিশ্ববিদ্যালয়ের সহপাঠিরা তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

উল্লেখ্য, ১৭ এপ্রিল শেরপুর জেলা প্রশাসক কার্যালয়ে নকলা ইউএনও হিসেবে অফিসিয়াল ভাবে তিনি যোগদান করেন। তিনি উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) বুলবুল আহমেদ-এঁর স্থলাভিষিক্ত হন।

সাদিয়া উম্মুল বানিন নকলা উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদানের আগে সিনিয়র সহকারী কমিশনার হিসেবে নেত্রকোণা জেলা প্রশাসকের কার্যালয়ে কর্মরত ছিলেন। ১৬ এপ্রিল নকলা উপজেলা নির্বাহী অফিসার হিসেবে তিনি পদায়ন হন।

এর আগে ২০১৯ সালের ৯ এপ্রিল থেকে ২ বছর ৩ মাস নেত্রকোণা জেলার বারহাট্টা উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন।

তিনি ২০১৬ সালে ৩৪ তম বিসিএস-এ প্রশাসন ক্যাডারে নির্বাচিত হয়ে ওই সালের পহেলা জুন তারিখে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে হবিগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদানের মাধ্যমে প্রশাসন ক্যাডারে প্রথম কর্মজীবন শুরু করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।